মঙ্গলবার

class 6, 7, 8, 9 Assignment Answer

এ্যাসাইনমেন্ট উত্তর শ্রেণী- ৬ষ্ঠ, ৭ম, ৮ম, ৯ম


এখানে যা পাবেন-

  • গণিতের এ্যাসাইনমেন্ট উত্তর ও রূটিন
  • বিজ্ঞান, বাংলাদেশ ও বিশ্ব পরিচয় 
  • ধর্ম, বাংলা, আইসিটি, কৃষি শিক্ষা
  • তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, ইংরেজী সহ সকল বিষয়


class 6, class 7, class 8, class 9, assignment answer, ৬ষ্ঠ ৭ম ৮ম ৯ম এ্যাসাইনমেন্ট উত্তর, assignment 6th 7th, English Math science ict biggan
এ্যাসাইনমেন্ট উত্তর


এ্যাসাইনমেন্ট এর উত্তর পেতে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। বিজ্ঞান, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, ধর্ম, কৃষি শিক্ষা, ইংরেজী,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, বাংলা (Math, Science, Bangladesh & Bisso porichoy, dhormo, krisi sikkha, English, Somaj, Bangla, ICT) সহ সকল বিষয়ের এ্যাসাইনমেন্ট বা অ্যাসাইনমেন্ট বা এসাইনমেন্ট, (Assignment) এর উত্তর বা Answer পেতে আমাদের সাথেই থাকুন।

ব্যবসা শাখার ব্যবসা উদ্যোগ, হিসাব বিজ্ঞান, বিজ্ঞান বিভাগের রসায়ন, পদার্থ, উচ্চতর গণিত, সহ সকল বিষয়ের এ্যাসাইনমেন্ট এর উত্তর দেওয়া হয়। 

এ্যাসাইনমেন্ট এর রুটিন সহ প্রতি এ্যাসাইনমেন্টর উত্তর সনামধন্য শিক্ষকদের সহযোগীতায় প্রণয়ন করা হয়েছে। Routine of Assignment বা এ্যাসাইনমেন্টর রুটিন অতি দ্রুত সকলের আগে আমরা প্রকাশ করতে চেষ্টা করি। 

Assignment routine বা এ্যাসাইনমেন্ট রূটিন টি পিডিএফ (PDF)ফাইল সহ ডকুমেন্ট আকারে প্রকাশ করা হল। স্কুল বা মাদ্রাসা সকল সেকটরের এ্যাসাইনমেন্ট রূটিন এর সমাধান খুব দ্রুত দেওয়ার চেষ্টা করা হবে। আমাদের সাথেই থাকুন। উত্তর পেতে আমাদের সাইট মোবাইলে সেভ করে রাখুন।  

এ্যাসাইনমেন্ট উত্তর বা Assignment answer পেতে নিচে শ্রেণী বাছাই করে নির্ধারিত বিষয়ে ক্লিক করুন।

৬ষ্ঠ এ্যাসাইনমেন্ট এর উত্তর বা 6th Assignment Answer: 

All answer is in PDF and document formats. Assignment লেখার নিয়ম সম্পর্কে বিস্তারির জানতে এবং এসাইনমেন্ট মূল্যায়নে বেশি নাম্বার পাওয়ার কৌশল পেতে এখানে ক্লিক করুন>>>

গণিত এর এ্যাসাইনমেন্ট এর উত্তর খাতায় তোলার সময় যেন ভূল না হয়। বিজ্ঞান এ নিজের মত করে ছবি দিতে পারলে ভালো হয়। বাংলাদেশ ও বিশ্ব পরিচয় খুব যত্নসহকারে লিখবে যেন বানান ভুল না গয়। ধর্ম উত্তর দেওয়ার সময় অবশ্যই আরবি সহ লেখার চেষ্টা করবে। কৃষি শিক্ষা একটি অংকন মূলক শিক্ষা, তাই ছবি দেওয়ার চেষ্টা করা উচিৎ। ইংরেজী ও বাংলা বুঝে লেখার চেষ্টা করবে। হাতের লেখা সুন্দর হওয়া বাঞ্ছনীয়। আইসিটি বা তথ্যপ্রযুক্তি বিষয়ের ক্ষেত্রে ছবি একে বর্ণনা দেওয়া যেতে পারে। 

এ্যাসাইনমেন্ট এর কভার পেজের নমুনা ও লেখার নিয়ম জানতে এখানে ক্লিক করুন>>>

সকলের শুভ কামনায়। 
বিদায়।

নিচের বক্সে কমেন্ট করুন। আপনার প্রতিটি কমেন্ট আমাদের নিকট খুবি গুরুত্বপূর্ণ।

আপনার কমেন্টের উত্তর আমরা যতো তাড়াতাড়ি সম্ভব দিতে চেষ্টা করবো। আমাদের সাথেই থাকুন।
1timeschool.com
EmoticonEmoticon