রবিবার

IDM Free Activation - Bangla Tutorial

Internet Download Manager - Full Version Free Activation Key Without Crack


এখানে যা থাকছে---

  • internet downlead manager free serial key
  • idm full free version
  • IDM Fake Serial Key Problem Solve
  • internet download manager activator
  • idm

internet downlead manager free serial key, idm full free version, IDM Fake Serial Key Problem Solve, internet download manager activator, idm
IDM Activation Full Free


আমরা যারা কম্পিউটার বা স্মার্টফোন ব্যাবহার করি তাদের প্রায় সকলেই ইনটারনেট থেকে নানারকম ফাইল ডাউনলোড করি। কেও বা ভিডিও কেওবা অডিও, সফটওয়্যার বা অন্য কোন কিছু। কিন্তু বড় বড় ফাইল, ভিডিও বা সফটওয়্যার ডাউনলোড করতে সম্মুখীন হই মহা ঝামেলার। কারন বড় বড় ভিডিও বা সফটওয়্যার ডাউনলোড নিতে দীর্ঘ্য সময় লেগে যায়। যা খুবি বিরক্তিকর আর বোরিং অভিজ্ঞতা। 



এই সমস্যা সমাধান করে দ্রুত ডাউনলোডের জন্য আমরা অনেকে ডাউনলোড ম্যানেজার এপ্লিকেশন বা সফটওয়্যার ব্যবহার করি। কিন্তু ভালো ও সিকিউরিটি যুক্ত ডাউনলোড ম্যানেজার ফ্রিতে ব্যবহার করা যায় না। কিনে ব্যবহার করতে হয়। ইন্টারনেট থেকে ফাইল ডাউনলোডের জন্য IDM বা Internet Download Manager খুবি জনপ্রিয় ও বিশ্বস্ত একটি সফটওয়্যার। 



কিন্তু ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার মাত্র ত্রিশ (৩০) দিনের জন্য ট্রায়াল ভার্সন হিসেবে ফ্রিতে ব্যবহার করা যায়। ত্রিশ দিন পেরলে কিনে নিতে হয়। ফ্রিতে আর ব্যবহার করা যায় না। এই সমস্যা সমাধানের জন্য অনেকে আইডিএম ক্রাক ফাইল ব্যবহার করে থাকে। কেউবা ফেইক সিরিয়াল কী ব্যবহার করে। কিন্তু কিছুদিন যাওয়ার পর তা আর কাজ করে না। এছাড়া ক্রাক সফটওয়্যার কম্পিউটার বা মোবাইলের জন্য অনেক ক্ষতিকর হতে পারে। 



এই সমস্যা সমাধানের জন্য আমরা আজ আপনাদের একটি ট্রিক্স শেখাবো। যার মাধ্যমে আপনি আজীবন কোনো প্রকার ক্রাক বা একটিভেশন কী ছাড়ায় বিনামূল্যে আইডিএম ব্যবহার করতে পারবেন। এই পদ্ধতিটি মূলত আইডিএমের ট্রায়াল প্রিয়ড রিনিউ পদ্ধতি। অর্থাৎ এই পদ্ধতি ব্যবহার করলে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারের ত্রিশ দিনের ফ্রি ট্রায়াল পিরিয়ড শেষ হওয়ার পর আবার নতুন করে প্রতি মাসে ট্রায়াল প্রিয়ড শুরু হবে। ট্রায়াল প্রিয়ড তাই কখনোই শেষ হবে না ফলে আপনি আজীবন আইডিএম ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এটি ক্রাক ছাড়া একটি নিরাপদ পদ্ধতি। এছাড়া একটিভেশন কী'রো প্রয়োজন নেই। পদ্ধতিটি তাই খুবি জনপ্রিয় এবং একশ পার্সেন্ট (১০০%) কার্যকর। আমাদের আজকের আলোচনা কোনো প্রকার ক্রাক বা একটিভেশন কী ছাড়াই ইনটারনেট ডাউনলোড ম্যানেজার আজীবন ফ্রি ট্রাইয়াল হিসেবে  ব্যবহারের উপায়, পদ্ধতি বা মেথড নিয়ে।



নতুন নতুন এমন সব আইডিয়া পেতে আমাদের চ্যানেল ও সাইটে সাবস্ক্রাইব করুন। লাইক কমেন্ট ও শেয়ার করে আশাকরি সাথেই থাকবেন। আপনার আন্তরিকতা আমাদের উৎসাহ যোগায়। এবার চলুন শুরুকরা যাক।



এই টিউটরিয়ালটি ভিডিও আকারে দেখতে নিচের ভিডিও আইকনে ক্লিক করুন>>>

Video IDM Activation Free


  • ফ্রিতে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার বা আইডিএম সারাজীবনের জন্য ব্যবহার করতে সর্বপ্রথম আমাদের আইডিএম এর অফিশিয়াল সাইট থেকে আইডিএম ফ্রি ট্রায়াল সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে হবে। এজন্য যে কোনো ব্রাউজার ওপেন করতে হবে। আমি ক্রোম ব্রাউজার ওপেন করছি। ব্রাউজারের সার্চ বারে টাইপ করুন IDM এবং এন্টার চাপুন বা সার্চ করুন। IDM লিখে সার্চ করলে ব্রাউজারে প্রথমেই IDM বা Internet Download Manager এর অফিশিয়াল সাইট পেয়ে যাবেন। সাইটের লিংকে ক্লিক করে সাইটে প্রবেশ করলে আপনি আইডিএম এর ফ্রি ট্রায়াল ভার্সন ডাউনলোড অপশন পেয়ে যাবেন। ডাউনলোড লিংকে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। ডাউনলোড শেষে এটি কম্পিউটার, ল্যাপটপ বা স্মার্টফোনে ইনেস্টল করে নিন। ইনেস্টল করলে আপনি ত্রিশ দিনের জন্য আইডিএম ফ্রিতে ব্যবহার করতে পারবেন। কিনতু আজীবন ব্যবহারের জন্য পরের অংশ মনোযোগ সহকারে পড়ুন। আমি আগেই আইডিএম ল্যাপটপে ইনেস্টল করে রেখেছি। আশাকরি আপনিও এটি ইনেস্টল করতে পারবেন। 

  • এবার আসুন আসল কাজে। আইডিএম কে প্রতিমাসে অটোতে ট্রাইয়াল ভার্সন বা ফ্রিতে রিনিউ করতে একটি ফাইল ডাউনলোড করতে হবে। ফাইলটি আমি আমার ওয়েবসাইটে সেভ করে রেখেছি। এটি ডাউনলোড করতে প্রথমে ব্রাউজার ওপেন করুন। আমি ক্রোম ব্রাউজার ওপেন করছি। ব্রাউজারের এড্রেস বারে টাইপ করুন www.1timeschool.com/p/idm.html এবার এন্টার চাপুন। একটি ওয়েব পেজ ওপেন হবে। পেজের নিচের দিকে খেয়াল করুন। এখানে কিছু ফাইলের এড্রেস লিংক পাবেন। দুই নং ফাইল লিংকে খেয়াল করুন। এখানে লেখা রয়েছে আইডিএম ট্রাইয়াল রিসেট। এই লিংকে ক্লিক করুন। লিংকে ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে, যেখানে ফাইলটির ডাউনলোড লিংক রাখা আছে। ডাউনলোড অপশনে ক্লিক করুন। নতুন উইন্ডো ওপেন হবে। এবার ডাউনলোড এনি ওয়ে অপশনে ক্লিক করে ফাইলটি ডাউনলোড করে নিন। এটি কোনো ভাইরাস যুক্ত ফাইল নয় তাই ভয় পাওয়ার কিছু নেই। (ফাইলটি স্থান্তর জনিত কারনে ডাউনলোড পদ্ধতি পরিবর্তন হতে পারে)।

  • এবার ফাইলটি কম্পিউটারের যেখানে ডাউনলোড হয়েছে সেখানে যান। ফাইলটি ডাবল ক্লিক করে ওপেন করুন। ফাইলটি ওপেন করলে কয়েকটি অপশন পাবেন। সর্ব বামের অপশনে অর্থাৎ ট্রায়াল রিসেট অফশন এ ক্লিক করুন। নতুন একটি অফশন পাবেন। এখানে রিসেট দ্যা আইডিএম ট্রাইয়াল নাও এ ক্লিক করতে পারেন অথবা এর নিচের অটোম্যাটিকাললি অফশনে টিক দিয়ে দিতে পারেন। ফাইলটি কাজ শুরু করে দিবে। 

  • কিছুক্ষন ওয়েট করুন। কিছুক্ষন পরে আইডিএম ট্রাইয়াল প্রিয়োড ত্রিশ দিনের জন্য রিনিউ সাকসেস দেখাবে।



আপনাকে অভিনন্দন! আপনি কাজটি সফল ভাবে করতে পেরেছেন। ভবিষ্যতে ব্যবহারের জন্য ফাইলটি সংরক্ষন করে রেখে দিন। অটোতে প্রতিমাসে আইডিএম ট্রায়াল প্রিয়োড রিনিউ হবে। যদি কোনো কারনে কোনো মাসে রিনিউ না হয় তবে ফাইলটি ওপেন করে পুনরয় একি ভাবে রিসেট অফশনে ক্লিক করে নিবেন। ক্লিক করলেই মেয়াদ চলে গেলেও আইডিএম ট্রায়াল প্রিয়ড পুনরয় রিনিউ হয়ে যাবে।



আপনি সারা জীবন লাইফটাইমের জন্য আইডিএম বা ইনটারনেট ডাউনলোড ম্যানেজার এভাবে কোনো প্রকার ক্রাক সফটওয়্যার বা একটিভেশন কী ছাড়ায় ফ্রিতে ট্রাইল  রিসেটের মাধ্যমে ব্যবহার করতে পারবেন। এটি ১০০% কার্যকর ও নিরাপদ একটি পদ্ধতি। 




latest idm serial key, IDM latest serial key, idm without crack, internet download manager 2023, idm download, idm full version, idm alternative for windows, idm serial key, idm serial number for registration, how to download idm, idm alternative, how idm works, idm free download, download idm, idm bangla tutorial, idm internet download manager, How To extend IDM Trial Period, IDM Fake Serial Key Problem Solve, How To Register Internet Download Manager, How To Reset IDM Trial Period, IDM, IDM has been Registered with a Fake serial Number, How to Fix idm, Internet Download Manager in Bangla, How to Reset the Trial Period of IDM, How to solve IDM fake serial number problem, How to register IDM for free tricks, idm lifetime free download, internet download manager crack download, idm install, idm free, internet download manager free, idm software, best download manager.

1 comments

নিচের বক্সে কমেন্ট করুন। আপনার প্রতিটি কমেন্ট আমাদের নিকট খুবি গুরুত্বপূর্ণ।

আপনার কমেন্টের উত্তর আমরা যতো তাড়াতাড়ি সম্ভব দিতে চেষ্টা করবো। আমাদের সাথেই থাকুন।
1timeschool.com
EmoticonEmoticon