রবিবার

১০+ ফ্রি এআই ভিডিও মেকার সাইট ও এপ

AI video maker - টেক্সট টু ভিডিও তৈরির সাইট ও এপ


এখানে যা থাকছে---

  • টেক্সটু ভিডিও মেকার
  • AI video maker
  • AI Generator
  • টেক্সট টু ভয়েস সাইট
  • টেক্সট টু ভিডিও সাইট
  • ফ্রি টেক্সট টু ভিডিও সাইট
  • টেক্সট টু ভিডিও এপ

টেক্সটু ভিডিও মেকার, AI video maker, AI Generator, টেক্সট টু ভয়েস সাইট, টেক্সট টু ভিডিও সাইট, ফ্রি টেক্সট টু ভিডিও সাইট, টেক্সট টু ভিডিও এপ, ai
Ai video Maker

এআই বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সি আধুনিক বিশ্বের এক বিষ্ময়কর আবিষ্কার। মজার বিষয় হল এআই জেনারেটরের মাধ্যমে আপনি সহজেই ভিডিও তৈরি করে নিতে পারেন। আর সেটি খুব সহজে মাত্র দুই মিনিট বা তার কম সময়েই। টেক্সট লিখে দিবেন আর নিমেষেই তৈরি হয়ে যাবে মজার মজার সব ভিডিও।আর সেই ভিডিও ইউটিউব, ফেসবুক সহ বিভিন্ন মাধ্যম ব্যবহার করে আপনি আয় করতে পারেন লক্ষ লক্ষ বা তার চেয়ে বেশি অংকের টাকা।



এ আই দিয়ে তৈরি ভিডিও ফেসবুক বা ইউটিবে মনিটাইজেশন পাবে কিনা তার বিস্তারিত জানতে আমাদের চ্যানেলে একটি গুরুত্বপূর্ণ ভিডিও রয়েছে, আশাকরি ভিডিওটি দেখে নিবেন। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন>>>



যাই হোক আমাদের আজকের আলোচনা এআই ভিডিও বা টেক্সট টু ভিডিও তৈরি করার সহজ ও গুরুত্বপূর্ণ কিছু সাইট বা জেনারেটর, সফটওয়্যার ও মোবাইল এপ নিয়ে। এসকল সাইট ও এপ ফ্রিতে ব্যবহারের মাধ্যমে আপনি খুব সহজেই মজার মজার সব ভিডিও তৈরি করে নিতে পারবেন। 



আমি খুব দ্রুত লিস্ট ও ধাতাবাহিক আকারে এসকল সাইট বা এপের তথ্য আপনাদের বলে দিচ্ছি, তার আগে অনুরোধ এমন সব তথ্য পেতে আমাদের সাইটে নিচ থেকে সাবস্ক্রাইব করে নিবেন। লাইক কমেন্ট ও শেয়ার করে সাথেই থাকবেন।



প্রথমে আমি টেক্সট টু স্পিস বা টেক্সট টু ভয়েস বানানোর ফ্রি কিছু সাইটের তালিকা দেব এর পর দেব টেক্সট টু ভিডিও বা ফ্রিতে এ আই ভিডিও বানানোর কিছু জেনারেটর বা সাইটের তলিকা, ফেস লেস এসকল টেক্সট টু ভিডিও ক্রিয়েটর সাইট ও এপের মাধ্যমে আপনি দূর্দান্ত সব ভিডিও সম্পূর্ণ ফ্রিতে বানিয়ে নিতে পারবেন। সব শেষে দেব কিছু জনপ্রিয় মোবাইল এপের তালিকা। 



আপনি যদি এআই দিয়ে ভিডিও তৈরি না করে নিজেস্ব কন্টেন্ট ব্যবহার করে শুধু টেক্সট টু ভয়েস বা টেক্সট টু স্পিস বানাতে চান তবে আপনাকে সর্ব প্রথম সাজেস্ট করব VoiceMaker সাইট কে, সাইটে যেতে নিচে লিস্ট থেকে ক্লিক করুন। এই সাইট ব্যবহার করে আপনি যে কোনো ভাষার টেক্সট কে ভয়েস বা স্পিসে রূপান্তর করে আপনার ভিডিওতে ব্যবহার করতে পারেন। এই সাইটের বিশেষ সুবিধা হল, এখানে আপনি প্রতিদিন ফ্রিতে টেক্সট টু ভয়েস বানাতে পারবেন, এছাড়া টেক্সট টু স্পিসের জন্য আপনি TTSfree সাইটটিও ফ্রিতে ব্যবহার করতে পারেন। সাইটটিতে যেতে নিচ থেকে ক্লিক করুন। টেক্সট টু ভয়েস বানানোর আরেকটি জনপ্রিয় সাইট হল Narakeet, তবে এটিতে ফ্রি অফার করে না, আপনি যদি প্রফেশনাল ভিডিও মেকার হয়ে থাকেন তবে, নারাকিট থেকে কিছু অর্থ খরচ করে সহজেই উন্নত মানের যে কোনো টেক্সট কে ভয়েসে রূপান্তর করে ভিডিওতে ব্যবহার করতে পারবেন। সাইটটিতে যেতে নিচ লিস্ট থেকে ক্লিক করুন। এছাড়া গুগোলে text to speech লিখে সার্চ দিলে আপনি অসংখ্য সাইট পেয়ে যাবেন যেখানে একদম ফ্রিতে টেক্সট টু ভয়েস বানিয়ে যে কোনো ভিডিওতে ব্যবহার করে নিজের ভয়েস ছাড়াই ভয়েস অভার ভিডিও বানিয়ে নিতে পারবেন।

  1. VoiceMaker Click>>>
  2. TTSfree Click>>>
  3. Narakeet Click>>
  4. Eleven Labs Click>>>
  5. Lovo Click>>>
  6. Speechify Click>>>
  7. Murf Click>>>
  8. Synthesia Click>>>
  9. Listnr Click>>>
  10. Microsoft Speech Click>>>
  11. Play.ht Click>>>
  12. Sonantic Click>>>
  13. Amazon Polly Click>>>


এই আর্টিকেলটি ভিডিও আকারে দেখতে নিচের ভিডিও আইকনে ক্লিক করুন:

টেক্সটু ভিডিও মেকার, AI video maker, AI Generator, টেক্সট টু ভয়েস সাইট, টেক্সট টু ভিডিও সাইট, ফ্রি টেক্সট টু ভিডিও সাইট, টেক্সট টু ভিডিও এপ, ai

ভিডিও: এআই সাইট ও এপের তালিকা

এবার আসি টেক্সট টু ভিডিও বা ফ্রিতে এআই দিয়ে ভিডিও তৈরির কিছু ওয়েব সাইট নিয়ে। এআই ভিডিও বা টেক্সট টু ভিডিও মেকার সাইট বা জেনারেটর ফ্রিতে খুব কমি পাওয়া যায়। বেশির ভাগ সাইট ট্রাইয়াল হিসেবে কিছু দিনের জন্য এআই ভিডিও তৈরি করার অফার দিয়ে থাকে। আমি আপনাকে আজ সম্পূর্ণ ফ্রিতে টেক্সট টু ভিডিও বানানোর কিছু জনপ্রিয় সাইটের তথ্য লিস্ট আকারে তুলে ধরছি, প্রতিনিয়ত এই তালিকাটি আপডেট হবে--

  1. InVideo Click>>>
  2. Synthesia Click>>>
  3. HeyGen Click>>>
  4. DeepBrain AI Click>>>
  5. Flexiclip Click>>>
  6. Pictory Click>>>
  7. Lumen5 Click>>>
  8. Runwayml
  9. অপেক্ষা করুন আরো যুক্ত হবে
  10. অপেক্ষা করুন আরো যুক্ত হবে


এ আই জেনারেটরের মাধ্যমে ফ্রিতে এআই ভিডিও বানিয়ে নিতে সর্বপ্রথম আপনি InVideo সাইট ব্যবহার করতে পারেন। এটি ব্যবহার করতে প্রথমে সাইন আপ করে নিতে হবে। আপনি ইমেইল অথবা গুগোল একাউন্টের মাধ্যমে সহজেই ইনভিডিও সাইটে সাইন আপ করে নিতে পারবেন। গুগলে ai video maker free লিখে সার্চ দিলে আপনি অসংখ্য এআই জেনারেটর বা এআই ভিডিও ক্রিয়েটর বা টেক্সট টু ভিডিও মেকার ফ্রি সাইট পেয়ে যাবেন। আপনি যদি কিছু অর্থ খরচ করে উন্নত মানের এ আই ভিডিও তৈরি করতে চান তবে Synthesia বা HeyGen সাইট দুটি ব্যবহার করতে পারেন। এ দুটি সাইট টেক্সট টু ভিডিও তৈরিতে খুব জনপ্রিয়। এছাড়া অনলাইনে অসংখ্য সাইট রয়েছে সেগুলোর মাধ্যমে টেক্সট টু ভিডিও সহজেই বানিয়ে নেওয়া যায়। 



 বার আমি কিছু মোবাইল এপের নাম বলছি যার মাধ্যমে আপনি খুব সহজে টেক্সট টু ভিডিও বা এআই ভিডিও তৈরি করে নিতে পারেন। 

  1. এআই ভিডিও মেকার হিসেবে Splice app
  2. এনিমেশন টেক্সট এর জন্য Hype text app
  3. টেক্সট অন ভিডিওর জন্য BigVideos app
  4. ইন্ট্রো ভিডিও মেকারে হিসেবে PixelFlow app
  5. রিল ও শর্ট ভিডিও মেকার হিসেবে Pinreel app
  6. ভিডিওতে এনিমেটেড টেক্সট যুক্ত করতে ccloud app
  7. এনিমেটেড টেক্সট ভিডিও তৈরি করতে Textro app

আপনার মোবাইল বা স্মার্ট ফোনের প্লে স্টোর বা এপেল স্টোরে গিয়ে সার্চ করলেই এপ গুলো সহজেই পেয়ে যাবেন। টেক্সট টু ভিডিও গুলো কেমন লাগল ব্যবহার করে জানবেন। লাইক কমেন্ট শেয়ার ও সাবস্ক্রাইব করে আশাকরি সাথেই থাকবেন।


এই আর্টিকেলটি ভিডিও আকারে দেখতে নিচের ভিডিও আইকনে ক্লিক করুন:
ভিডিও: এআই সাইট ও এপের তালিকা



নিচের বক্সে কমেন্ট করুন। আপনার প্রতিটি কমেন্ট আমাদের নিকট খুবি গুরুত্বপূর্ণ।

আপনার কমেন্টের উত্তর আমরা যতো তাড়াতাড়ি সম্ভব দিতে চেষ্টা করবো। আমাদের সাথেই থাকুন।
1timeschool.com
EmoticonEmoticon