শনিবার

Ai voice মনিটাইজেশন পাবে কি?

Text to speech video monetization - YouTube monetization


এখানে যা থাকছে---

  • Ai voice youtube monetization 
  • Text to speech monetization process
  • এআই দিয়ে ভিডিও তৈরি
  • How to monetize ai videos
  • Can yoy monetize text to speech video
  • Ai

Ai voice monetization, Text to speech monetization process, এআই দিয়ে ভিডিও তৈরি,how to monetize ai videos,can yoy monetize text to speech video, Ai
Ai voice youtube monetization

অনেকেই প্রশ্ন করেন, এআই ভয়েস কি মনিটাইজেশন পাবে? টেক্সট টু স্পিস ব্যবহার করে কি সত্যিই ইনকাম করা যায়? আপনাকে শুরুতেই আশ্বস্ত করছি, হ্যা ভাই, টেক্সট টু স্পিস বা এআই ভয়েস দিয়ে ভিডিও বানিয়ে খুব সহজেই ইউটিউব থেকে আয় করা যায়। 


কিভাবে এআই ভয়েস ব্যবহার করবেন এবং কিভাবেই বা মনিটাইজেশন পাবেন, নাকি পাবেন না, আজ আমি বিস্তারিত তথ্যের ১০০ পার্সেন্ট প্রুভ দিব। তাই সম্পূর্ণ আর্টিকেল শেষপর্যন্ত মনোযোগ সহকারে দেখুন, লাইক কমেন্ট শেয়ার ও সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। 



আমার ইউটিউব চ্যানেলে সর্বপ্রথম যখন ভিডিও বানায় তখন অনেকেই ভয় দিয়েছিল, "এআই ভয়েস দিয়ে মনিটাইজেশন (Monetization) পাবেন না।" কিন্তু আমার কিছু ট্রিক্স ছিল আর সাথে ছিল মনোবল। আমি এ আই ভয়েস বা টেক্স টু স্পিস দিয়েই ভিডিও তৈরি করতে থাকলাম। আমার চ্যানেলের সর্বপ্রথম ভিডিও গুলো এআই বা টেক্স টু স্পিস দিয়েই করা ছিল।


মনোযোগ হারাবেন না, আর্টিকেলটি মনোযোগ সহকারে পপড়ুন, নতুন ইউটিউবারদের জন্য মজার কিছু টিপস অপেক্ষা করছে। সম্পূর্ণ আর্টিকেল পড়া শেষে আপনি নিশ্চিত সহজে মনিটাইজেশন পাওয়ার গুরুত্বপূর্ণ টিপস সম্পর্কে সত্যিই জেনে যাবেন। 


যাই হোক, এআই ভয়েস নিয়ে বড়বড় ইউটিউবারের নিষেধ শর্তেও অবশেষে টেক্সট টু স্পিস বা এআই ভয়েস ব্যবহার করে কয়েকটি ভিডিও তৈরি করে ফেললাম। এর ফলে দ্রুত আমার চ্যানেলের সাবস্ক্রাইবার সহ ভিউয়ারস বেড়ে গেল, কিন্তু নিজের কন্ঠ বা ভয়েস ব্যবহার করলে ততোটা হচ্ছিল না।


আমার ভিডিও গুলোতে এআই ভয়েসের সাথে অনলাইন থেকে কপিরাইট মুক্ত ছবি, এনিমেশন ও ভিডিও যুক্ত করেছিলাম। কিন্তু ভিডিও গুলোতে আমার নিজস্ব ভয়েস বা ছবি কিছুই ছিল না।


চ্যানেলের শুরুতে আমার প্রয়োজন ছিল বেশি বেশি সাবস্ক্রাইবার আর ওয়াচ টাইম সহ বেশি বেশি ভিউয়ারস।  তাই মনিটাইজেশনের কথা না ভেবে সাবস্ক্রাইবার আর ওয়াচটাইম বাড়ানোর দিকে মনোযোগ দিলাম। আর এআই ভয়েস বা টেক্সট টু স্পিস এতে চমৎকার কাজে দিল। 


আমি দ্রুত ওয়াচ টাইম পুরনের পাশাপাশি ১০০০ প্লাস সাবস্ক্রাইবার পেয়ে গেলাম মাত্র কয়েক মাসেই। কিন্তু নিজের ভয়েস ও ফেস বা মুখমন্ডল ব্যবহার করে তেমনটি হচ্ছিল না। ওয়াচ টাইম আর সাবস্ক্রাইবারস পূর্ন হবার পর মাথাচড়া দিল মনিটাইজেশন নিয়ে। এমন ভিডিও নিয়ে কি মনিটাইজেশনের জন্য আবেদন করবো? আমি সিদ্ধান্তহীনতায় ভুগছিলাম।


বিজ্ঞ বিজ্ঞ সব ইউটিউবারদের উপদেশ শুনে মনে অনেকটা ভয় কাজ করছিল। ভাবছিলাম এআই ভিডিও বা টেক্স টু স্পিস যুক্ত ভিডিও, মনিটাইজেশন পাবে তো? পরামর্শের পর পরামর্শ। যেখানে যার কাছে শুনেছি সকলেই নিরাশ করেছে। 


হতাশার মঝে এক কাজ করে বসলাম। হঠাৎ মনে হল, মনিটাইজেশন এর আবেদন করব। ভাবলাম যদি আবেদন গ্রান্টেড না হয় তবে সব ভিডিও ডিলিট করে তখন না হয় পুনারয় আবেদন করা যাবে। ট্রাইতো করে দেখি। যেমন কথা তেমন কাজ, চ্যানেল মনিটাইজেশন পাওয়ার জন্য আবেদন করলাম। 


ঠিক তার পরের দিন আমিত অবাক! ইউটিউব স্টুডিওতে প্রবেশ করে দেখলাম কংগ্রাচুলেশনস ম্যাসেজ!

Monetization message
Youtube monetization message

আমার চ্যানেল মনিটাইজেশন পেয়ে গেছে। আশ্চর্যের বিষয় তখন আমার চ্যানেলে ভিটিও ছিল মাত্র ১০ টি! সকল ভিডিওতে এ আই ভয়েস বা টেক্সট টু স্পিস যুক্ত ছিল এবং কোনো ভিডিওতেই আমার আইডেন্টিটি বা নিজের ছবি বা ভিডিও যুক্ত করা ছিল না। 


যারা বলে এআই ভয়েস বা টেক্সট টু ভয়েস দিয়ে ভিডিও বানালে মনিটাইজেশন পাবে না, তাদের বৃদ্ধাংগুলি দেখালাম। লক্ষ্য করুন স্পষ্ট লেখা রয়েছে You're a YouTube Partner. 

Youtube monetization message
Youtube monetization message

আমার কথার প্রুভ ও বিস্তারিত বুঝতে ও ভিডিওতে এআই ভয়েস যুক্ত করার ট্রিক্স সম্পর্কে জানতে নিচের ভিডিওটি অবশ্যই দেখুন-

Ai voice monetization, Text to speech monetization process, এআই দিয়ে ভিডিও তৈরি,how to monetize ai videos,can yoy monetize text to speech video, Ai

ভিডিও:  text to speech video monetization

সুতারং ভয় নয়। নিজের মত কপিরাইট মুক্ত কন্টেন্ট এর সাথে এআই ভয়েস যুক্ত করুন আর নিশ্চিন্তে ভিডিও বনাতে থাকুন। নিজের প্রতি আস্থা রাখুন নিজের প্রতি বিশ্বাস রাখুন, আপনি সত্যিই এআই ভয়েস দিয়ে  ইউটিউব ভিডিও মনিটাইজেশন পাবেন।


এতক্ষন সাথে থাকার জন্যে সকলকে ধন্যবাদ, আশাকরি ভিডিওটি নতুন ইউটিউবারদের খুবি উপকারে আসবে। আর হ্যা, বিন্দু মাত্র উপকৃত হলে অবশ্যই সাবস্ক্রাইব করে সাথেই থাকবেন।


এমন সব তথ্য পেতে নিচে কমেন্ট করুন। লাইক, শেয়ার ও কমেন্ট করে সাথেই থাকবেন।



ইউটিউবে দেখুনঃ








"ইউটিউব মনিটাইজেশন শর্ত ইউটিউব মনিটাইজেশন নিয়ম,ইউটিউব মনিটাইজেশন পলিসি মনিটাইজেশন আবেদন কোন কোন ইউটিউব চ্যানেল মনিটাইজেশন পাবে না ভয়েস ওভারের জন্য ইউটিউব অর্থ প্রদান করে কি ইউটিউবে কি কৃত্তিম বুদ্ধিমত্তা ভিডিও থেকে উপার্জন করা যায় আমি কি আমার ইয়টিউব ভিডিওর জন্য টেক্সট টু স্পিস ভয়েস ব্যবহার করতে পারি টেক্স টু স্পিস কি কপিরাইট AI voice ব্যবহার করলে কি মনিটাইজেশন পাওয়া যাবে AI দিয়ে ভিডিও তৈরি ইউটিউবে টেক্সট টু স্পিস মনিটাইজ করা যাবে কি আমি কি ইউটিউবে এআই ভয়েস ওভার থেকে আয় করতে পারি youtube monetize text to speech videos Text to speech video monetization Text to voice video monetization Does youtube allow text to speech for monetization Is AI voice eligible for youtube monetization Can I monetize an AI voice over video on youtube Can I use text to speech voice Text to voice video monetization app or software Text to voice video monetization free Is text to speech allowed on youtube Can you monetize text to speech videos in youtube Can we monetized text to speech videos Does youtube monetize tex to speech videos Can you monetize youtube videos with text to speech AI voice Why is youtube demonetizing text to voice Can AI voice be monetized on youtube Youtube text to speech policy Text to speech monetization reddit Youtube text to speech monetization Text to speech monetization free AI voice and youtube monetization Voice over youtube channel monetization Text to speech AI Google text to speech Can text to speech be monetized on youtube Is text to speech allowed on youtube"

নিচের বক্সে কমেন্ট করুন। আপনার প্রতিটি কমেন্ট আমাদের নিকট খুবি গুরুত্বপূর্ণ।

আপনার কমেন্টের উত্তর আমরা যতো তাড়াতাড়ি সম্ভব দিতে চেষ্টা করবো। আমাদের সাথেই থাকুন।
1timeschool.com
EmoticonEmoticon